ইউপি চেয়ারম্যান ফারুক - Up Chairman Faruk Bogura Gabtoli

গাবতলীতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান ফারুক

রাজনীতি

বগুড়ার গাবতলী উপজেলার সদর ইউনিয়ন পরিষদের জনবান্ধব চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

জানা যায়, গাবতলী উপজেলার সদর ইউনিয়ন পরিষদকে একটি দুর্নীতিমুক্ত অত্যাধুনিক সেবা সম্বলিত ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তোলার লক্ষে চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছেন।

এলজিএসপি, টেস্ট রিলিফ (টিআর), কাজের বিনিময়ে খাদ্য ( কাবিখা) এবং ভুমি নিবন্ধন থেকে প্রাপ্ত টাকা, ননওয়েজ প্রকল্প সমুহ স্বচ্ছতার সাথে দায়িত্ব নেওয়ার পর সুন্দরভাবে বাস্তবায়ন করে আসছেন। পঙ্গু ও বয়স্ক ভাতার কার্ড যথাযথ ভাবে তালিকা করে মোটকথা দুর্নীতিমুক্ত ভাবে প্রকৃত ব্যক্তিদের তুলে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জনবান্ধব ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ সব সময় এলাকার উন্নয়নে সাধারণ মানুষের সাথে আলোচনা করে ইউনিয়ন পরিষদের মেম্বারদের সাথে পরামর্শ করে সকল উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছেন। এলাকার ঝগড়া-বিবাদ এবং জমি সংক্রান্ত বিরোধ সব কিছুতেই সময় দিয়ে উভয় পক্ষের সাথে আলোচনা করে শালিস-বৈঠকের মাধ্যমে আলোচনা করে সমাধান করে দিচ্ছেন। ইউনিয়নটিকে একটি দুর্নীতিমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে তিনি কাজ করে যাচ্ছেন। 

ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ বাংলানিউজ ইনফোকে বলেন, আমি জনগনের ভোটে নির্বাচিত হয়েছি। তাই সব সময় জনগনের সেবা দিতেই আমি প্রতিশ্রুতিবদ্ধ রয়েছি। কোন মানুষ যাতে আমার পরিষদে এসে হয়রানি না হয়, সেই লক্ষ্য নিয়েই আমি কাজ করছি।

তিনি আরো বলেন, সরকারের যাতে বদনাম না হয় সেজন্য সরকারের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিএফের সঠিক ভাবে বিতরন করে আসছি। কোন মানুষ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টি সব সময় আমি গুরুত্ব দিচ্ছি। যতদিন ইউনিয়ন পরিষদের অভিভাবকের দায়িত্বে থাকবো সততা ও নিষ্ঠার সাথে সব সময় কাজ করবো ইনশাআল্লাহ।