Sunerah Binte Kamal - সুনেরাহ

সিয়ামের সাথে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন অভিনেত্রী সুনেরাহ

বিনোদন

গত বুধবার রাতে আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’-এর একটি মুহূর্তের ভিডিও নিয়ে আলোচনা তুঙ্গে। কারণ ভিডিও ক্লিপটিতে অভিনেত্রী সুনেরাহ চিত্রনায়ক সিয়ামকে হঠাৎ করেই চুম্বন করেন। এরপর সিয়াম কষে চড় দেন তাকে। সম্প্রতি ভিডিওটি ভাইরাল হয়।

কয়েক সেকেন্ডের ভিডিও ক্লিপটিতে দেখা যায়, আর্মি স্টেডিয়ামের মাঠে জেমসের একটি গানের সঙ্গে কণ্ঠ মেলাচ্ছেন বেশকিছু দর্শকশ্রোতা।

এরমধ্যে হুডি পরিহিত চিত্রনায়ক সিয়ামের পাশে দাঁড়িয়ে কনসার্ট উপভোগ করছেন সুনেরাহ। এক ফাঁকে সিয়ামকে জোর করে চুমু খান এই অভিনেত্রী। সিয়াম তাকে সরিয়ে মুহূর্তেই কষে চড় বসান!

মূলত কনসার্ট চলাকালীন এটি ছিল একটি সিনেমার শুটিং দৃশ্য। কারণ ভাইরাল ভিডিও’র শেষ ভাগেও শুটিংয়ের ক্যামেরা দেখা গেছে। তারপরও অনেককেই প্রশ্ন তুলতে দেখা গেছে, সিয়াম-সুনেরাহ’র ভিডিওটি কী সত্যি কিনা!

এ বিষয়ে সুনেরাহ বিনতে কামাল সামাজিক যোগাযোগ মাধ্যমে স্পষ্ট জানিয়েছেন, ভাইরাল হওয়া ভিডিওটি সত্যি নয়।

এটি দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমার দৃশ্য ধারণের মুহূর্ত। যা কেউ মোবাইলে ধারণ করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে অসংখ্য মেসেজ  ও কল পেয়েছি। আসলে ভাইরাল হওয়া ভিডিওতে যে দুজনকে দেখা গেছে, তারা সিয়াম কিংবা আমি নই। তারা ‘অন্তর্জাল’ সিনেমার চরিত্র। আমরা কেবল তাদের দু’জনের চরিত্রে অভিনয় করেছি।

‘চড়কাণ্ড’- নিয়ে সুনেরাহ আরও বলেন, যারা আমাকে চেনেন, আমি কি থাপ্পড় খেয়ে চলে যাবার মতো মেয়ে?