Tangail Fire out

টাঙ্গাইলের বাসাইলে অগ্নিকাণ্ডে একজন নিহত, ব্যাপক ক্ষয়ক্ষতি

বাংলাদেশ

জিয়ারত জুয়েলঃ টাঙ্গাইল বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের আইসড়া বাজারে সোমবার (৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।এ অগ্নিকান্ডে একজন নিহত হয়েছে ও চারটি দোকান পুড়ে ছাই সহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।নিহত সৈয়দ মঞ্জুরুল ইসলাম (৬০) আইসড়া গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে। মঞ্জুরুল পেশায় একজন টেইলার্স ব্যবসায়ী।

ফুলকী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবুল জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে আইসড়া বাজারে সৈয়দ মঞ্জুরুল ইসলামের টেইলার্সের দোকান থেকে আগুন জ্বলে উঠে।ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আশেপাশের দোকান গুলোতে আগুন ছড়িয়ে পড়ে। তিনি দোকান থেকে বের হতে পারেননি। সেখানেই অগ্নিদগ্ধ হয়ে মারা যান। এ সময় আশেপাশের চারটি দোকান পুড়ে যায়।এ সময় আগুনে চারটি দোকানে প্রায় ১৫-২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

বাসাইল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম জানান, তারা খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছান। ভোর সাড়ে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে চারটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় সাড়ে ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।পুলিশের উপস্থিতিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।