Jubo league leader tortured by Up Chairman at Ishsarganj Mymensingh

ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের মারপিটের শিকার যুবলীগ নেতা

রাজনীতি

নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউপি যুবলীগ আহবায়ককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুরে ঈশ্বরগঞ্জ পৌর শহরে এ ঘটনাটি ঘটে। আহত যুবলীগ নেতাকে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মাথায় আঘাত জনিত কারণে তাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছেন।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আলী উসমান পৌর শহরের যাত্রী ছাউনির সামনে আসলে ওই ইউনিয়নের চেয়ারম্যান শামছুল হক ঝন্টু তাকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যান।

আহত আলী উসমানের ভাই আঃ হাকিম জানায়, ৩/৪ দিন পুর্বে পানান গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে আলী উসমানকে পিটিয়ে আহত করেছে চেয়ারম্যান।

এব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যানের সাথে কথা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগটি অস্বিকার করে জানান, আলী উসমান আমার বিরুদ্ধে খেলা নিয়ে নানান আপত্তিকর মন্তব্য করে আসছিলো। ঘটনার সময় সে আমার সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে আহত হয়েছে।

এ সম্পর্কে ওসি মোস্তাছিনুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, চেয়ারম্যানের সাথে এক লোকের হাতাহাতি হয়েছে শুনেছি, তবে কেউ অভিযোগ করেনি।