Sharsha Upozila BSL Rumel Sardar program

শার্শা উপজেলা ছাত্রলীগের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

রাজনীতি

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে৷

শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ জাবের রেজওয়ান রুমেল এর উদ্যেগে মাদ্রাসা ও এতিমখানায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলানিউজ ইনফোকে মোঃ জাবের রেজওয়ান রুমেল বলেন, “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসাবে আমি বলতে চাই, ১৯৪৮ সালে প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশের সমস্ত আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রেখেছে ছাত্রলীগ। ১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধেও অগ্রণী ভূমিকা রেখেছে বাংলাদেশ ছাত্রলীগ।”

রুমেল আরও বলেন, “সর্বশেষ ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে সরাসরি মাঠে ময়দানে কাজ করে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করেছে। জননেত্রী শেখ হাসিনা ছাত্রলীগ কে বলেছেন আগে ভালো ছাত্র হতে। যে ছাত্র ভাল ছাত্র হবে না, সে কখনোই আর্দশ্যবান ছাত্রনেতা হতে পারবে না। আর ছাত্রনেতা যদি আর্দশ্যবান না হয় তাহলে আগামী প্রজন্ম তাঁর থেকে ভালো কিছু আশা করতে পারে না।

বাংলাদেশ ছাত্রলীগ অতীতে যেমন পজেটিভ কাজের সাথে ছিলো বর্তমান ও ভবিষ্যতে সব সময় ভালো কাজের সাথে থাকবে। আমরা শার্শা উপজেলা ছাত্রলীগ বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান ভাইয়ের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে জানাতে চাই “আপনি আমাদের যখন যেই নির্দেশনা দিবেন শার্শা উপজেলা ছাত্রলীগ সেটা পালন করতে সদা প্রস্তুত।”

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগ নেতা শাকিরুল আলম প্রিমন, আলফিদুল আলম সোভন, সাকিবুজ্জামান লিমন, শামিম হোসেন, আবু তালহা কাইয়ুম, আপেল মাহমুদ আকাশ, হাসিবুল হাসান সিয়াম, আসিফ সরদার, সাকিল, শাওন, বাপ্পি, দ্বীপ, নয়ন ও আরিফ।