sharsha upozila Jubo league program

শার্শায় যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

রাজনীতি

যশোরের শার্শা উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যেগে পবিত্র মাহে রমজান উপলক্ষে শার্শার কয়েকটি মাদ্রাসা ও এতিম খানায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২ এপ্রিল) বিকালে শার্শা উপজেলা যুবলীগের আয়োজনে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও যশোর-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জনাব নাজমুল হাসান।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় পবিত্র রমজান উপলক্ষে শার্শার বিভিন্ন মাদ্রাসা ও এতিম খানায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগের সদস্য জনাব নাজমুল হাসান বলেন, সরকারি ও বেসরকারি মাদ্রাসাগুলোতে অনেক দরিদ্র পরিবারের সন্তান ও অসহায় এতিম শিশুরা পড়াশোনা করে। তারা আমাদের জাতির আগামী দিনের ভবিষ্যৎ। অতএব সৎ ও আদর্শ জাতি গঠনে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অস্বীকার করার কোনো সুযোগ নেই। মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধামুক্ত বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না, এটা শেখ হাসিনার অঙ্গিকার। সেই অঙ্গিকার বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি।

খাদ্য সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সাইদুজ্জামান বিটন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও যুবলীগ নেতা সরদার শাহরিন আলম বাদল, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া।

sharsha upozila Jubo league program of food distribution

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দীন আহম্মেদ তোতা, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদৌস আহমেদ চৌধুরী রাজু।

শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ ঝন্টু, মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ইসমাইল হোসেন ও মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা কাজী মালিকুজ্জামান সুজন, যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, আওয়ামী লীগ নেতা আয়নাল হক, ইউপি সদস্য আজিজুর রহমান ও কমিরুজ্জামান কবির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ ডিকুল হোসেন, সানি বাবু ও সাজন সহ শার্শা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অন্যান্য সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।