Sharsha Upozila BSL blood campaign

শার্শা উপজেলা ছাত্রলীগের উদ্যেগে ব্লাড ক্যাম্প

রাজনীতি

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের আয়োজনে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প করা হয়।

জানা যায়, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ জাবের রেজওয়ান রুমেল এর ব্যক্তিগত উদ্যেগে শার্শা উপজেলার আলমগীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প করা হয়। এখানে দিনভর স্থানীয় সুবিধাবঞ্চিত লোকজনসহ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

স্থানীয় এলাকাবাসী সহ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা উপজেলা পর্যায়ে ছাত্রলীগের ব্যাতিক্রমী এই কার্যক্রমের প্রশংসা করেছেন এবং সন্তুষ্টি প্রকাশ করেছেন।

Sharsha Upozila BSL Blood campaign Program
রক্তের গ্রুপের সনদ পেয়ে উচ্ছ্বসিত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা

এ বিষয়ে জানতে চাইলে বাংলানিউজ ইনফোকে ছাত্রলীগ নেতা মোঃ জাবের রেজওয়ান রুমেল বলেন, “ছাত্রলীগ এই উপমহাদেশের সবচেয়ে ঐতিহ্যবাহী এবং মেধাবীদের ছাত্র সংগঠন। বাংলাদেশের যেকোনো সংকটে বাংলাদেশ ছাত্রলীগ সর্বোচ্চ ত্যাগ ও সাহায্যের হাত নিয়ে এগিয়ে এসেছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষণা মোতাবেক স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ ছাত্রলীগ মেধাভিত্তিক রাজনীতিতে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবে ইনশাআল্লাহ।”

ব্লাড ক্যাম্প অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগ নেতা শাকিরুল আলম প্রিমন, আলফিদুল আলম সোভন, সাকিবুজ্জামান লিমন, শামিম হোসেন, আবু তালহা কাইয়ুম, আপেল মাহমুদ আকাশ, হাসিবুল হাসান সিয়াম, আসিফ সরদার, সাকিল, শাওন, বাপ্পি, দ্বীপ, নয়ন ও আরিফ।