কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল

টাঙ্গাইলের বাসাইলে কৃষক শ্রমিক জনতা লীগের জনসভা অনুষ্ঠিত

রাজনীতি

জিয়ারত জুয়েল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কাঞ্চনপুর এলাহিয়া( বি,এ) ফাজিল মাদরাসা মাঠে ৬ই মার্চ (সোমবার) বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। কাঞ্চনপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি হামিদ খান মানুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম।

বক্তব্যে মহান মুক্তিযুদ্ধের কিংবদন্তি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেন দেশ এবং দেশের মানুষ আজ ভালো নেই। যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি কিন্তু দেশের সার্বিক চিত্র আজ ভয়াবহ আকার ধারণ করেছে।

তিনি আরো বলেন নৌকা, লাঙ্গল, ধানের শীষ দিয়ে শরীর মুচা যায় না, গামছা এমন টি জিনিস যা দ্বারা সব করা যায়। এই গামছার হাতকে শক্তিশালী করে সকলকে আগামী নির্বাচনে গামছা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার বিশেষ অনুরোধ করেন।

অনান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বীর প্রতীক, শামীম আল মুনসুর আজাদ সিদ্দিকী, সদস্য কৃষক শ্রমিক কেন্দ্রীয় কমিটি।  বঙ্গবীরকে গামছা দিয়ে বরণ করেন, বাসাইল উপজেলার কৃষক শ্রমিক জনতার সভাপতি রাহাত হাসান টিপু নেতা সহ আরো অনেকে। জনসভায় হাজার হাজার জনতার উপস্থিতিতে পুরো পরিবেশ মুখর ছিলো।