সারা আলি খান - Sara Ali Khan

সারা আলি খান বিয়ের জন্য পাগল খুঁজছেন

বিনোদন

সারা আলি খান তার বিয়ে নিয়ে সম্প্রতি মজাদার বেশ কিছু উত্তর দিলেন। শোবিজে সবকিছু নিয়ে আলোচনা থাকলেও বিয়ের বিষয়ে আলোচনা সবসময়ই চলতে থাকে। বিয়ে নিয়ে প্রশ্ন থেকে যায় যেকোন স্থানে।

তিনি জানালেন, এমন কাউকে খুঁজছেন যিনি একইসঙ্গে অন্ধ এবং পাগল। শুধু তাই নয়, তিনি যতই বিয়ের ব্যাপারে আগ্রহী হন না কেন, এটা তার বিয়ের জন্য সঠিক সময় নয় বলেই মনে করেন। বর্তমানে তাকে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়া ছবি গ্যাসলাইটে দেখা যাচ্ছে।

সারা আলি খান জানান, তার প্ল্যান এখন অপেক্ষা করা। কিছু বছর আগে চাপা গুঞ্জন শোনা যাচ্ছিল যে ‘লাভ আজকাল’ ছবি করার সময়  কার্তিক আরিয়ালের সঙ্গে সারা প্রেম করছেন। 

সম্প্রতি তিনি আবার বলেন যে, আবার কার্তিকের সঙ্গে কাজ করতে হলে আপত্তি করবেন না। তিনি আরও জানান, এখনও মনের মানুষ খুঁজে পাননি।

তিনি মজা করে বলেন, না এখনও পাইনি। আমার একজন অন্ধ পাগলকে খুঁজতে হবে যে আমায় বিয়ে করবে। আসলে যে বুদ্ধিমান হবে তার সঙ্গে আমার বিয়ে হলে সে আমায় সহজেই চিনে ফেলবে আর পালিয়ে যাবে।

বিয়ে করার জন্য আগ্রহী কি না জানতে চাইলে সারা আলি খান বলেন, হ্যাঁ অবশ্যই। কিন্তু সবকিছুই হয় সঠিক সময়। আমার জন্য এখনও সেই সময় আসেনি।