জাহান প্রভা Sadia Jahan Prova

শান্তিতে থাকতে চাই : সাদিয়া জাহান প্রভা

বিনোদন

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা। সোশ্যাল মিডিয়া ও সংবাদ মাধ্যমে ছড়িয়েছে তার বাগদানের খবর। বিষয়টি নিয়ে বিরক্ত প্রভা। সমালোচনার ধকল সহ্য করতে পারছেন না বলে জানান তিনি। এমনকি অভিনয় ছেড়ে দিতে চান এই অভিনেত্রী।

প্রভা বলেন, আমাকে নিয়ে যে খবর ছড়িয়েছে তা মিথ্যা। যাদের নিউজ দেই না, তাদের ভাত হজম হয় না বলে এমন খবর ছড়িয়েছে। আমি এখন তারকা জীবন উপভোগ করি না।

তিনি আরও বলেন, এখন নিউজ হয় টিকটক স্টারদের নিয়ে। শুধু শুধু নিউজে আসতে চাই না। মানুষের যখন প্রচার দরকার হয় তখন সে নিউজে আসতে চায়। আমার প্রচার দরকার নেই।

বর্তমান ব্যস্ততা ও অভিনয় নিয়ে সংবাদ মাধ্যমে কিছু বলতে চান না প্রভা। এমনকি যদি বিয়ে করেন সে খবর জানাবেন না বলে প্রতিজ্ঞা করেছেন এই অভিনেত্রী।

সাদিয়া জাহান প্রভা মনে করছেন স্বামীর পরিচয় জানালে তার জীবনও ধ্বংস হয়ে যাবে। দেশের মানুষ যেভাবে প্রভাকে চিনেছেন নতুন করে আর চেনানোর দরকার হবে না বলে মনে করেন তিনি।

প্রভা বলেন, আমাকে সারা বাংলাদেশ চেনে। মাস্ক পরে ঘুরলেও মানুষ আমার চোখ দেখে চেনেন। আমাকে প্রমোট করার কিছু নেই। আমি যখন তারকা ছিলাম তখন নিউজের মূল্য ছিল। বিনোদন পাতায় আমাকে নিয়ে লিড নিউজ হতো।

তবে এখন আমি সাধারণ জীবনযাপন করতে চাই। আমি শান্তিতে থাকতে চাই। কিন্তু সবাই এভাবে জ্বালাতে থাকলে অভিনয় বন্ধ করে দেব। সম্প্রতি মৌসুমী ভৌমিকের গান করে আলোচনায় এসেছিলেন প্রভা। তার কণ্ঠে ‘আমি শুনেছি সেদিন’ গানটি বেশ প্রশংসিত হয়।

আরও পড়ুনঃ জানুয়ারিতে প্রেক্ষাগৃহে পরীমনি