ইসলাম শিমু Raima Islam Shimu

নায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার

বিনোদন

ঢাকার কেরানীগঞ্জ থেকে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। তার লাশ ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ থানা পুলিশ। কেরানীগঞ্জ মডেল থানার ওসি মো. আবু সালাম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল ১০টার দিকে কেরানীগঞ্জ থেকে রাইমা ইসলাম শিমুর নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক জানান, যেহেতু লাশটি বস্তাবন্দি ছিল এবং গলায় দাগ ছিল, তাই প্রাথমিকভাবে ধারণা করছি এটি হত্যাকাণ্ড। তবে এ বিষয়ে আমরা তদন্ত করছি।

এবিষয়ে জানতে চাইলে নায়িকা সাদিয়া মির্জা বলেন, কেরানীগঞ্জ থানার ওসি জানিয়েছেন শিমু আপার লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে এখনো জানা যায়নি। শিমু আপা রোববার সকাল ১০টা থেকে আজ (সোমবার) পর্যন্ত নিখোঁজ ছিলেন।

জানা যায়, রোববার সকাল ১০টায় বাসা থেকে বের চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু। এরপর থেকে তাকে আর কোথায়ও খুঁজে পাননি স্বজনরা। পরে রাত ১১টায় কলাবাগান থানায় শিমু নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তারা।

আরও পড়ুনঃ পারিবারিক কলহের জেরেই চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হত্যা