plane Flight

প্লেনে নারীকে ধর্ষণ!

আন্তর্জাতিক

যুক্তরাজ্যের লন্ডনগামী ইউনাইটেড এয়ারলাইন্সের একটি ফ্লাইটে নারীকে ধর্ষণের অভিযোগে এক যাত্রীকে গ্রেফতার করেছে লন্ডন পুলিশ। গত ৩০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের নিউজার্সির নেওয়ার্ক লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনের হিথ্রো বিমানবন্দরগামী ইউনাইটেড এয়ারলাইন্সের ফ্লাইটটিতে এ ঘটনা ঘটে। সিএনএন। 

ইংলিশ ট্যাবলয়েড সংবাদপত্র দ্য সান-এর খবরে বলা হয়, উড়োজাহাজটির অন্য যাত্রীরা যখন ঘুমিয়ে ছিলেন তখন ৪০ বছর বয়সী ব্রিটিশ ওই যাত্রী ধর্ষণের শিকার হন। ভুক্তভোগী সঙ্গে সঙ্গে ঘটনাটি সম্পর্কে কেবিন ক্রুদের জানান।

এ বিষয়ে ইউনাইটেড এয়ারলাইন্স বলেছে, ঘটনা জানার পর ক্রু সদস্যরা সঙ্গে সঙ্গে স্থানীয় কর্তৃপক্ষকে ফোনে অবহিত করেন। উভয় যাত্রীই অপরিচিত এবং তারা প্রথম শ্রেণিতে পৃথক সারিতে বসে ছিলেন।

এক বিবৃতি লন্ডন মেট্রোপলিটন পুলিশ বলেছে, গত ৩১ জানুয়ারি সকালে হিথ্রো বিমানবন্দর কর্তৃপক্ষ বিষয়টি তাদের জানায়। এরপর কর্তব্যরত পুলিশ সদস্যরা বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গে ধর্ষণের অভিযোগে ওই ব্যক্তিকে (৪০) গ্রেফতার করে। ওই ব্যক্তিকে পরে ছেড়ে দেওয়া হয়। এ বিষয়ে তদন্ত চলছে। ইউনাইটেড এয়ারলাইন্স বলেছে তদন্তে আইন প্রয়োগকারী সংস্থাকে সহযোগিতা করবে তারা।

এদিকে একটি অজ্ঞাত সূত্র দ্য সানকে জানিয়েছে ওই দুই যাত্রী একটি লাউঞ্জে একসঙ্গে বসে মদ্যপান করছিলেন।