porimoni - pori moni - asif nazrul - পরিমনি - আসিফ নজরুল - পরীমনি

পরিমনির পাশে দাঁড়ালেন অধ্যাপক আসিফ নজরুল

বাংলাদেশ বিনোদন সাক্ষাৎকার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার ঘটনায় নিন্দা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে রোববার রাতে ফেসবুকে ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি একটি স্ট্যাটাসে অভিযোগ করেন, সাভারের এক ক্লাবে নির্যাতনের শিকার হয়েছেন তিনি। তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে।

স্ট্যাটাসের পর রাত সাড়ে ১০টায় গণমাধ্যম কর্মীরা পরীমনির গুলশানের বাসায় গেলে এ নিয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

সেখানে তিনি অভিযুক্তের নাম প্রকাশ করেন। বলেন, ঘটনার মূল হোতা নাসির ইউ মাহমুদ (নাসির উদ্দিন আহমেদ) নামে এক ব্যক্তি। ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি)। এরপর তিনি এই অভিযোগে সোমবার সাভার থানায় উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ সহ ছয়জনকে আসামি করে মামলা করেন।

পরিমনি-পরীমনি-Pori-Moni-Porimoni-পরিমনি-ধর্ষণ-পরীমনির-ধর্ষণ-

পরীমনির অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে বাসা থেকে নাসির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

কিন্তু পরিমনির এই ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। একদল লোক এই বিষয়টাকে হাস্যরসাত্মক হিসেবে দেখছেন। এর প্রতিবাদ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। তিনি তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে পরিমনিকে নিয়ে একটি স্টাটাস দিয়েছেন।
আসিফ নজরুল dr asif nazrul

অধ্যাপক আসিফ নজরুলের ফেসবুক স্টাটাসটি আপনাদের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘ধর্ম এবং আইন দুটোতেই ধর্ষন (বা এর চেষ্টা) মহাপাপ। এটা জেনেও আপনি যদি পরীমনিকে ধর্ষনের চেষ্টার নিন্দা না করে উল্টো তার বিরুদ্ধে খারাপ কথা বলেন তাহলে আপনি শুধু অসভ্য না অধার্মিকও।’

https://www.facebook.com/Dr.Asifnazrul/posts/342867040535214

উল্লেখ্য, আলোচিত নায়িকা পরিমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। অভিযুক্ত নাছির ইউ মাহমুদ নামের ঐ ব্যক্তি একজন শিল্পপতি, উত্তরা ক্লাবের সাবেক সভাপতি তিনি। পরীমনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি খোলা চিঠি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। সেখানেই প্রথম তিনি বিষয়টি জানান। তারপর বাসায় সাংবাদিক ডেকে সংবাদ সম্মেলন করেন।

porimoni pori moni পরিমনি পরীমনি

প্রায়ই বিভিন্ন ইস্যুতে আলোচনা সমালোচনার জন্ম দেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরিমনি। এবার তিনি নাইট ক্লাবে গিয়ে শারীরিকভাবে হেনস্তার শিকার হয়েছেন। উত্তরার একজন শিল্পপতির বিরুদ্ধে মূলত এই অভিযোগ করেছেন তিনি। রাত ১২ টার দিকে ক্লাবে যাওয়ার পর সেখানে ঐ শিল্পপতির সাথে মদ খেতে রাজি না হওয়ার পর তাকে শারীরিকভাবে এই নির্যাতন করা হয় বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন – পরিমনিকে যেভাবে ধর্ষণের চেষ্টা করেন শিল্পপতি নাছির ইউ মাহমুদ

পরিমনিকে নির্যাতনকারী শিল্পপতি নাসির ইউ মাহমুদের বিস্তারিত পরিচয়

নাসির উদ্দিন মাহমুদ ৩জন রক্ষিতা নিয়ে উত্তরায় লুকিয়ে ছিলেন

নাসির মাসিক টাকা দিয়ে নিজের কাছে সুন্দরী তরুণীদের রাখতেন

পরিমনিকে নিয়ে নতুন বক্তব্য দিলেন বনানী থানার ওসি

1 thought on “পরিমনির পাশে দাঁড়ালেন অধ্যাপক আসিফ নজরুল

Comments are closed.