bnp

নড়াইলে খালেদা জিয়ার সাজে আননূর জাহান তানুকে বিএনপির উপহার

রাজনীতি

মহান স্বাধীনতা দিবসে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজে সারাদেশের মানুষের মন জয় করে নেয় লোহাগড়ার ছোট্ট মেয়ে আননূর জাহান তানু। বৃহস্পতিবার তার হাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার তুলে দিয়েছে বিএনপির একটি প্রতিনিধি দল। তানুর বাড়িতে গিয়ে তারা উপহার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম, নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম।

আরও উপস্থিত ছিলেন নাড়াইল জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আলী হাসান ও সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জসহ নড়াইল জেলা, লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নড়াইল লোহাগড়ায় খালেদা জিয়ার সাজে আননূর জাহান তানু

জানা যায়, মহান স্বাধীনতা দিবসের আয়োজিত অনুষ্ঠানে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজে সাজেন তানু। এবং সেই সাজের পর সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে দ্রুত ভাইরাল হয়। সারাদেশের বিএনপিমনা মানুষের মন জয় করে নেয় লোহাগড়ার ছোট্ট মেয়ে আননূর জাহান তানু। কিন্তু বিপত্তি বাঁধে উপজেলা প্রশাসন থেকে ঐ স্কুলকে শোকজ করার পরে।

উল্লেখ্য যে, আননূর জাহান তানু খালেদা জিয়ার সাজে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের কারণে ওই স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে।