James জেমস্

নগরবাউল জেমসের নতুন গান ‘আই লাভ ইউ’

বিনোদন

দীর্ঘ ১২ বছর পর সোমবার ঠিক সন্ধ্যা সাতটায় অন্তর্জালে উন্মুক্ত হয়ছে নগরবাউল জেমসের নতুন গান ‘আই লাভ ইউ’। বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় নতুন এই গানটির শিরোনাম ‘আই লাভ ইউ’।

ঘোষণার পর থেকেই জেমস ভক্তরা অপেক্ষার প্রহর গুনতে থাকেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই অপেক্ষার কথা জানান দিতে থাকেন তারা।

তাদের অপেক্ষার স্ট্যাটাস দেখে অনেকেই হয়তো ডুব দিয়েছিলেন পুরোনো দিনের স্মৃতিতে। কারণ একটা সময় চাঁদরাত মানেই তো ছিল জেমসের নতুন গান।

জেমস ভক্তরা যে গানটার জন্য কতটা অপেক্ষা করছিলেন সেটা কিছুটা আন্দাজ পাওয়া গেছে গানটি উন্মুক্ত হওয়ার পর।

মাত্র ৫ ঘণ্টার মধ্যে ইউটিউবে প্রায় তিন লক্ষ বার দেখা হয়েছে গানটি। মন্তব্য পড়েছে প্রায় সাড়ে ৫ হাজার। মন্তব্যের ঘরে প্রায় সবাই তাদের অপেক্ষার কথা বলেছেন। অনেকে তাকে ধন্যবাদ দিচ্ছেন। কেউ কেউ তো মন্তব্য করেছেন এটা যেন শুধু একটা গান নয়, একটা বায়োগ্রাফি।

এর আগে গেল ২৮ এপ্রিল জেমসের ফেজবুক পেজে একটি পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এই ঘোষণা দেওয়া হয়। এরপরদিন নতুন এই গানটি প্রসঙ্গে সংবাদ সম্মেলন করা হয়। সেখানে গানটি ভক্তদের উৎসর্গ করেছেন বলে জানান জেমস।

অনুষ্ঠানে জেমস বলেন, এই গানটি একেবারেই আমার ভক্ত-শ্রোতাদের জন্য তৈরি করা। বিশেষ করে যারা আমার গান শুনতে মাঠে ময়দানে ছুটে যায়- তাদের জন্যই আমার এই গান।

জেমস আরও জানিয়েছেন, এটি কেবল সূচনা। সামনে আরও কয়েকটি গান প্রকাশ হবে। এরপর সবগুলো মিলিয়ে অ্যালবাম আকারেও প্রকাশ করা হবে। তাই জেমস ভক্তদের এবারের ঈদ কয়েকগুণ বেশি আনন্দময় হতে যাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না।