Cumilla Election fight কুমিল্লা নির্বাচন

কুমিল্লার বরুড়ায় নির্বাচনী সহিংসতায় দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ

রাজনীতি

কুমিল্লার বরুড়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে জলম বাজারে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে গোলাগুলি হয়েছে। এ ঘটনায় জলম উচ্চ বিদ্যালয় ও কলেজের দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছে। 

বুধবার আনুমানিক সাড়ে বারোটার দিকে ঝলম উচ্চ বিদ্যালয়ের এন্ড কলেজের নবম শ্রেণির ২ শিক্ষার্থী  ক্লাস শেষে বাড়ি ফেরার পথে জলম বাজারে আসলে তারা গুলিবিদ্ধ হয়।

ব্যবসায়ীরা জানান, তাদের তাৎক্ষণিক ভাবে বরুড়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিগান( ১৬) নামে একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সুমাইয়া জালাল তিশা  (১৫) নামে ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বাসায় চলে যায়। 

গুলিবিদ্ধ রিগান বিলপুপুকুরিয়া গ্রামের ফুল মিয়ার ছেলে। তিশা ঝলম হজারপাড় গ্রামের মো. শাহজালালের কন্যা। 

এদিকে ঘটনার কথা শুনে কুমিল্লার এএসপি (সার্কেল) প্রশান্ত পাল, উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুল ইসলাম ও থানার ওসি মো. ইকবাল বাহার মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

নির্বাচনকে কেন্দ্র করে এলাকার পরিস্থিতি কথার চিন্তা করে প্রশাসন ঝলম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ দুই দিনের জন্য বন্ধ ঘোষণা করেন। সোমবার থেকে স্কুল খোলা থাকবে।  

এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ঝলম ইউনিয়নের প্রবেশমুখে ফকির মোকামে চেক পোস্ট বসিয়েছে।  এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি। 

এ বিষয়ে জানতে চাইলে থানার ওসি মো. ইকবাল বাহার মজুমদার বলেন, ঘটনার শুনার সঙ্গে সঙ্গে পুলিশ গিয়েছে। গুলি না বোমা ডাক্তারের সঙ্গে  কথা বলে নিশ্চিত হওয়া যাবে।