কিয়ারা আদভানি - Kiara Advani

ক্যাটরিনা-ভিকির বিয়ের অনুষ্ঠানে দাওয়াত পাননি কিয়ারা আদভানি

বিনোদন

২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ভিকি কৌশল এবং কিয়ারা আদভানি। বলিউডে কান পাতলেই এখন ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে নানা খবর। বিয়ের আসর কোথায় বসবে, আয়োজনে কী কী থাকছে, বিভিন্ন শর্ত ও অতিথির তালিকা।

এ ছাড়াও বিভিন্ন সময় উঠে আসছে মুখরোচক খবর। তবে বিয়ের আমন্ত্রিত অতিথি কারা হবেন তা নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে। বলিউডের অনেকেই নেই সেই তালিকায়। ধারণা করা হয়েছিল ভিকি ও ক্যাটরিনার ঘনিষ্ঠ সহকর্মীদের দেখা যাবে বিয়েতে।

২০১৮ সালে কিয়ারা ও ভিকি একসাথে অভিনয় করার ফলে সেই থেকে ভালো বন্ধুত্ব তাদের মধ্যে। তাই ভিকির পক্ষ থেকে কিয়ারা আদভানি যে অতিথিদের তালিকায় রয়েছেন, এমনটা ধারণা ছিল অনেকের।

শুধু তাই নয়, সঙ্গে তার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাও নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। যদিও বিষয়টি অস্বীকার করেছেন অভিনেত্রী।

সম্প্রতি ভারতের এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ নিয়ে কথা বললেন কিয়ারা। অনেকটা প্রসঙ্গ এড়িয়ে যেতে দেখা যায় এই অভিনেত্রীকে।

কিয়ারা বলেন, ‘ওদের বিয়ে হচ্ছে? এ বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো আমন্ত্রণ জানানো হয়নি।’ আগামী ৭-৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে হবে ভিকি ও ক্যাটরিনার বিয়ে।

সুষ্ঠুভাবে আয়োজন, আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে আলোচনা হয় ওই বৈঠকে। কড়া নিরাপত্তার চাদরে মোড়া থাকবে হবু দম্পতির বিয়ের স্থান। বিয়েতে অতিথি হিসেবে থাকবেন বরুণ ধাওয়ান, রোহিত শেট্টি, শশাঙ্ক খৈতান, নাতাশা দালালসহ অনেকে।